কেন আমরা প্রযুক্তি ভালবাসি এবং আপনার উচিত, খুব

প্রযুক্তির অনেক উন্নতি আছে এবং আমরা দিনের প্রতিটি মুহূর্তে তাদের সুবিধা উপভোগ করি। এজন্যই আমরা প্রযুক্তি পছন্দ করি, তাই না? এই নিবন্ধটি সত্যের উপর জোর দেয়। খুঁজে বের করতে পড়ুন।

আমাদের চারপাশে অনেক প্রযুক্তি রয়েছে যেমন সেল ফোন, ট্যাব, আইপ্যাড এবং অন্যান্য ডিজিটাল গ্যাজেট একসাথে ওয়েব এবং ওয়াই-ফাই সংকেতের অস্তিত্ব। এই সমস্ত খেলনা আমাদের জীবনকে অ্যাক্সেস এবং/অথবা যোগাযোগের জন্য অনেক সহজ করে তুলেছে।

তাদের উপস্থিতি ছাড়া কী হতো? আমরা আমাদের পত্নী এবং সন্তানদের দেশে ফিরে আসার বিষয়ে চিন্তিত হয়ে ইতিহাসে রয়ে যেতাম। আমরা অ্যাপয়েন্টমেন্টের জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতাম, অন্য ব্যক্তি কখনও উপস্থিত হবে কিনা তা নিশ্চিত না। আমরা সহজে বহনযোগ্য ডিজিটাল খেলনার পরিবর্তে ভারী কম্পিউটারের সাথে থাকতাম।

এজন্য আমরা প্রযুক্তি ছাড়া জীবন কল্পনা করতে পারি না। এটি কি আপনাকে প্রযুক্তি ভালবাসে? কেন না? আমরা সবাই করি. আপনারও উচিত.

কেন আমরা প্রযুক্তি ভালবাসি এবং আপনার উচিত, খুব

আপনি কি আপনার বাড়ির আরাম থেকে সিনেমা দেখতে ভালোবাসেন না? আপনি কি সাইড ইনকাম হিসেবে বাড়ি থেকে কাজ করতে ভালোবাসেন না? আমরা বাজি ধরছি আপনি করবেন। আপনি কি আপনার বাড়ির বা অন্য কোনো অভ্যন্তরীণ প্রাঙ্গনের হিটিং এবং কুলিং সিস্টেম পছন্দ করেন না? কিভাবে আধুনিক ঘর, কমপ্লেক্স এবং প্রতিষ্ঠানের অন্যান্য সুবিধা সম্পর্কে? আপনি কি উচ্চশিক্ষার জন্য চেষ্টা করেছেন? আধুনিক সরঞ্জাম এবং পদ্ধতির সাথে সবসময় অনেক কিছু শেখার আছে। এগুলো দেখে, আপনার কেবল প্রযুক্তির প্রেমে পড়া উচিত।

কিন্তু প্রযুক্তির সীমা থাকা উচিত। এটির প্রতি আপনার প্রতিক্রিয়া। আপনার সারাদিন ফ্ল্যাট বা ডিজিটাল স্ক্রিনে আটকে থাকা উচিত নয়। অন্যথায় আপনি নিস্তেজ এবং অস্বাস্থ্যকর হয়ে যাবেন। সব উপায়ে ব্যায়াম করুন এবং মা প্রকৃতির পরিবেশে জীবন উপভোগ করুন। আপনার পরিবার এবং সম্প্রদায়কেও একই কাজ করতে উৎসাহিত করুন।

অন্যদিকে, আধুনিক প্রযুক্তির সুবিধাগুলিও উপভোগ করুন। এগুলি আপনার জীবনকে সহজ এবং আরামদায়ক করার জন্য উদ্ভাবিত হয়েছিল। তাহলে কেন তাদের সুবিধা গ্রহণ করবেন না? উদাহরণস্বরূপ, ওয়েবে গুগলিং এবং গবেষণার ফলে কাজের প্রকল্পগুলিতে কাজ করা অনেক সহজ এবং মসৃণ পালতোলা হয়েছে। কেন আমরা প্রযুক্তি ভালবাসি

কিন্তু এটা যেমন যায়, ভারসাম্য বজায় রাখা প্রয়োজন। কোন ভাবেই খুব বেশি করবেন না কিন্তু মাঝারি ধাপ এবং মাপে। তাহলে আপনি নিশ্চিতভাবে জীবনের আসল মোজো উপভোগ করতে পারবেন। আপনি যদি প্রতিদিন যথাযথ মাত্রায় প্রযুক্তিগত এবং অ-প্রযুক্তিগত উভয় উপাদানের জন্য সময়সূচী করে থাকেন, তবে আপনি নিশ্চিত যে ভাল অভ্যাস গড়ে উঠেছে এবং শীঘ্রই জীবনে আরও বেশি সাফল্য অর্জন করবে। কেন আমরা প্রযুক্তি ভালবাসি

রোজিনা এস খান এই নিবন্ধটি লিখেছেন। ডেটাবেস এবং কম্পাইলার ডিজাইনের উপর একাডেমিক গাইড, মানসম্পন্ন পণ্ডিত কাগজপত্র, মূল্যবান ব্লগ, প্রশংসনীয় নিবন্ধ, আশ্চর্যজনক স্ব-সাহায্য ই-বুক এবং অত্যাশ্চর্য কথাসাহিত্যের উপর ভিত্তি করে প্রচুর সম্পদের জন্য, তার দ্বারা রচিত, এবং আরও অনেক কিছু, ভিজিট করুন: http:/ /rosinaskhan.weebly.com। তুমি আনন্দিত হবে যে, তুমি পেরেছ।

আপনি যদি কেবল তার কল্পকাহিনী, স্বনির্ভরতা এবং একাডেমিক গাইডের উপর ভিত্তি করে ইবুকগুলির দুর্দান্ত সংগ্রহ অ্যাক্সেস করতে চান এবং সেগুলি বিনামূল্যে ডাউনলোড করতে চান, তাহলে এখানে যান: http://www.facebook.com/RosinaSKhan.hub। আপনি হতাশ হবেন না এবং তার ফেসবুক পেজে লাইক দিতে ভুলবেন না।

Leave a Comment